মাহিয়া মাহির রূপের গোপন রহস্য!

আর অল্প ক’দিন অপেক্ষা! তারপরই টিভিপর্দায় চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহি এসে জানাবেন – তার সাদা চামড়ার পেছনে রহস্য হল ফেয়ার অ্যান্ড লাভলী। তিনি দিনে মাখতেন, রাতেও মাখতেন। সকালে পাউরুটিতে জেলীর পরিবর্তে ফেয়ার অ্যান্ড লাভলী মাখিয়ে ও দুপরে গম ভাতের সাথে ঘি-এর পরিবর্তে দু চামচ সুস্বাদু ফেয়ার অ্যান্ড লাভলী খেতেন। শ্যুটিং এ ফাস্ট ফুডে চিজ এর পরিবর্তে পাতলা ফেয়ার অ্যান্ড লাভলীর খান প্রতিদিন, গোসলের আগে গোলাপজলের পরিবর্তে পানিতে আধা টেবিল চামচ লিকুইড ফেয়ার অ্যান্ড লাভলী মিশিয়ে নিতেও ভুলেন না। এছাড়া, রুমে এয়ার ফ্রেশনার হিসেবে তিনি ব্যবহার করেন ফেয়ার অ্যান্ড লাভলী স্প্রে। সারাদিন ফেয়ার অ্যান্ড লাভলীর সাথে থাকেন বলেই তিনি এত লাভলী। সুতরাং আপনিও সারাদিন ফেয়ার অ্যান্ড লাভলীর সাথেই থাকুন!
খবর: চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহি ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের পণ্য ‘ফেয়ার অ্যান্ড লাভলী’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন। (মানবজমিন)

 

About দারাশিকো

আমি নাজমুল হাসান দারাশিকো। লেখালিখির প্রতি ভালোবাসা থেকে লিখি। পেশাগত এবং সাংসারিক ব্যস্ততার কারণে অবশ্য এই ভালোবাসা এখন অস্তিত্বের সংকটে, তাই এই ওয়েবসাইটকে বানিয়েছি আমার সিন্দুক। যোগাযোগ - darashiko(at)gmail.com

View all posts by দারাশিকো →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *